অশরিরী
- ফাহিম মাহমুদ আদি - শূণ্যতা ২৯-০৪-২০২৪

চুল ছেড় না,
ছাড়, আমাতক ছাড়,
না. না, ওদিকে যেওনা,
ওদিকে আমার কলিজা বাস করে।

ছাড় বলছি, খুব লাগছে,
ব্যাথায় মরে যাচ্ছি,
আর না, এবার মুক্তি দাও,
আবার কোথায় যাচ্ছ?
ঐদিকে যে হ্রদপিন্ড।

আমারক শেষ করা তোমার ইচ্ছ?
তবে তিলে তিলে কেন?
ঐ ধারালো অস্র নাও,
শ্বাস রুদ্ধ কর,
অতপর মেরে দাও,
তবুও মুক্তি দাও।

তুমি কবে যাবে,
অস্তিত্ব ছেড়ে,
সান্নিধ্যের বাহিরে,
আমার বড্ড এলার্জি তোমাতে।

আমি যে আর পারছিনা,
বহন করতে তোমার অস্তিত্বটা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।